শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে যুব অধিকার পরিষদের ৭ দফা প্রস্তাবনা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটের হরিণচড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতির অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের খোড়াগাছ দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষকের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাটে নব যোগদানকৃত জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের লাঞ্ছিত করার প্রতিবাদে তীব্র নিন্দা ও মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটে ধান ক্ষেত থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার লালমনিরহাটে পবিত্র ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াছাল্লাম উপলক্ষে বিশাল র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটের সমস্যা ও সম্ভাবনা নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে ঐতিহ্যবাহী কলার পাতায় মজলিস খাওয়ার প্রচলন! লালমনিরহাটে সাপ্তাহিক লালমনির কন্ঠ পত্রিকার আত্মপ্রকাশ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
বাল্যবিয়ে থেকে রক্ষা পেতে এক ছাত্রীর আকুতি…

বাল্যবিয়ে থেকে রক্ষা পেতে এক ছাত্রীর আকুতি…

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের উত্তর ধুবনী গ্রামের হাজীর মোড় এলাকায় ১০ম শ্রেণীর এক ছাত্রীকে তার বাবা-মা তার ইচ্ছার বিরুদ্ধে জোর করে বাল্যবিয়ে দেয়ার চেষ্টা করছেন।

 

ওই স্কুল ছাত্রী তার ইচ্ছার বিরুদ্ধে এ বাল্যবিয়ে থেকে রক্ষা পেতে স্থানীয় প্রশাসন ও তার বিদ্যালয়ের শিক্ষকদের সহযোগিতা চেয়েও এখন পর্যন্ত তেমন সহযোগিতা পায়নি।

 

মেয়েটিকে গতকাল শুক্রবার ৪ সেপ্টেম্বর রাতে জোর করে বিয়ে দেয়ার চেষ্টা করলে মেয়েটি বাড়ি থেকে পালিয়ে তার এক বান্ধবীর বাড়িতে আশ্রয় নিয়েছেন।

 

ওই স্কুল ছাত্রীকে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক এ বাল্যবিয়ে থেকে রক্ষা করতে প্রশাসন এগিয়ে আসবেন কি?

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone